রাউজানে আগুনে পুড়েছে বসতঘর

রাউজানে আগুনে পুড়েছে বসতঘর
আমির হামজা রাউজান প্রতিনিধিঃ
চট্টগ্রাম রাউজানে আগুনে পুড়ে গেছে ১টি বসতঘর। অাজ (৯-এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ১৪নং বাগোয়ান ইউনিয়নের ৫নং ওয়ার্ডে পাঁচখাইন গ্রামের ফজল আহাম্মদ বাড়ির এ ঘটনা ঘটেছে।

চান্দঁগাও ফায়ার সার্ভিস জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে সৈয়দুল অালম(৫০) বসত ঘরে আগুন লাগে। এতে পাশের বাড়ির আগুনের ভয়ে মালামাল বের করে কিছুটা ক্ষতি হয়েছে মৃত: আমির আহাম্মদের ঘর পরিবার। এসময় সৈয়দুল অালমের সম্পন কক্ষ পুড়ে যায়।

স্থানীয় এলাকাবাসী ও চান্দঁগাও ফায়ার সার্ভিস স্টেশনের একটি গাড়ি প্রায় দুইঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।

স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগনেতা অভি জানিয়েছ, আগুনে আমাদের এলাকার সৈয়দুল আলম এর ঘর আগুন পুড়েছে তার পরিবারের প্রায় ৫-৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এতে ছাত্রলীগ নেতা অভি অভিযোগ করে বলেন, আমরা বার বার পল্লী বৈদ্যুতিকে লাইন বন্ধ করতে বলেও কোন প্রকার সহযোগীতা পাওয়া যায়নি, নোয়াপড়া পল্লী বিদ্যুৎ জোনে অামরা ২০০ বারও বেশি বার বার ফোন করলেও তারা কল রিসিভ করে নি, এসময় বিদ্যুৎ লাইন বন্ধকরা হলে তাহলে স্থানীয় মানুষের সহযোগীতায় কিছুটা হলেও অাগুনের অারো নিয়ন্ত্রণে অাসতো। এর জন্য দায়ী কিছুটা দায়ী পল্লী বৈদ্যুতিক।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment